কেন আমার অ্যাকাউন্ট Olymp Trade এ ব্লক করা হয়েছে? কিভাবে এটা এড়ানো যায়

কেন আমার অ্যাকাউন্ট Olymp Trade এ ব্লক করা হয়েছে? কিভাবে এটা এড়ানো যায়
তারা কখনই অ্যাকাউন্ট ব্লক করে না কারণ ব্যবহারকারীরা প্ল্যাটফর্মে ট্রেড করতে সফল হন এবং লাভ করেন। একজন ক্লায়েন্টকে অবশ্যই কিছু পদক্ষেপ নিতে হবে যা ব্রোকারের সাথে তার চুক্তির শর্তাবলী লঙ্ঘন করে।

অলিম্প ট্রেড এবং একজন ব্যবসায়ীর মধ্যে ব্যবসায়িক সম্পর্ক ভাঙার সবচেয়ে সাধারণ কারণগুলির উপর আমাদের নতুন FAQ নিবন্ধটি এখানে রয়েছে। প্ল্যাটফর্মে কীভাবে আপনার অ্যাকাউন্ট পুনরুদ্ধার করতে হয় সে সম্পর্কে আপনি সুপারিশও পাবেন।

কোন প্রারম্ভিক বিন্দু এবং নথিগুলি অলিম্প ট্রেডে ট্রেড করার জন্য প্রযোজ্য?

একটি সরলীকৃত নিবন্ধন প্রক্রিয়ার জন্য ব্যক্তিগত ডেটা এন্ট্রির প্রয়োজন নেই তবে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করার সময় একজন ব্যবহারকারীকে দুটি গুরুত্বপূর্ণ আইনি তথ্য নিশ্চিত করতে হবে:
  • প্রথমত, ক্লায়েন্ট রিপোর্ট করে যে সে একজন প্রাপ্তবয়স্ক।
  • দ্বিতীয়ত, তিনি কোম্পানির শর্তাবলী স্বীকার করেন।
আপনি এই পৃষ্ঠায় এই জাতীয় নথিগুলির একটি সম্পূর্ণ তালিকা পেতে পারেন৷
কেন আমার অ্যাকাউন্ট Olymp Trade এ ব্লক করা হয়েছে? কিভাবে এটা এড়ানো যায়

কারণ 1: বয়স

নিয়ম স্পষ্টভাবে বলে যে শুধুমাত্র 18 বছরের বেশি বয়সী ব্যক্তিরা কাজ করতে পারবেন। অবশ্যই, সবাই টাকা চায়, কিন্তু এই ক্ষেত্রে, আপনি কিছু উপার্জন করার চেয়ে ব্লক করার কারণে আপনার আমানত হারাবেন। নিবন্ধন করার সময়, আপনি সম্মত হন যে আপনি সমস্ত শর্ত পড়েছেন। 18 বছরের কম বয়সী ব্যক্তিদের স্টক এক্সচেঞ্জে কাজ করা নিষিদ্ধ করার ধারাটি স্পষ্টতার জন্য এখানে একা দাঁড়িয়েছে। টাকা তোলার চেষ্টা করার সময়, কোম্পানি আপনার পাসপোর্টের ফটোকপির জন্য অনুরোধ করবে, যেখান থেকে আপনার বয়স কত তা জানতে পারবে।

কারণ 2: একাধিক অ্যাকাউন্ট

এটা বোঝা গুরুত্বপূর্ণ যে একজন ব্যক্তির শুধুমাত্র একটি ট্রেডিং অ্যাকাউন্ট থাকতে পারে।

আপনি যদি অন্য মুদ্রায় একটি অ্যাকাউন্ট নিবন্ধন করতে চান, তাহলে প্রথমে আমাদের সহায়তা দলের সাহায্যে আপনার বর্তমান অ্যাকাউন্টটি ব্লক করুন এবং তারপরে একটি নতুন তৈরি করুন৷

কারণ 3: প্রযুক্তিগত দুর্বলতার ব্যবহার

যেকোন প্রযুক্তিগত দুর্বলতা, অনানুষ্ঠানিক এক্সটেনশন, প্লাগইন বা স্বয়ংক্রিয় ট্রেডিং সিস্টেম (ট্রেডিং বট) ব্যবহার করলেও অ্যাকাউন্ট ব্লক হতে পারে।

এই নিয়মটি একটি প্রতিরোধমূলক ব্যবস্থা হিসাবে চালু করা হয়েছিল, কারণ এই ধরনের পদক্ষেপগুলি প্রায়শই ব্যবসায়ীর তহবিলের ক্ষতির কারণ হয়। আমরা আপনাকে প্ল্যাটফর্মে উপলব্ধ বিশ্লেষণ সরঞ্জামগুলি ব্যবহার করার এবং বিভিন্ন স্কিম এবং কৌশল অবলম্বন না করার পরামর্শ দিই।


কারণ 4: অন্য কারো কার্ড/ই-ওয়ালেট/অন্যান্য অর্থপ্রদানের উপায় ব্যবহার করে একটি অ্যাকাউন্টে অর্থায়ন

আপনি আপনার ট্রেডিং অ্যাকাউন্ট টপ আপ করার জন্য শুধুমাত্র আপনার ব্যক্তিগতভাবে অর্থপ্রদানের উপায় ব্যবহার করতে পারেন। আপনার পত্নী, আত্মীয় বা বন্ধুদের ব্যাঙ্ক কার্ড (ইলেক্ট্রনিক ওয়ালেট) ব্যবহার করার অনুমতি নেই৷

যদি কার্ডধারক বা ইলেকট্রনিক ওয়ালেটের মালিককে শনাক্ত করার প্রয়োজন দেখা দেয়, তাহলে ক্লায়েন্টকে অবশ্যই প্রমাণ দিতে হবে যে তিনি অর্থপ্রদানের উপকরণের মালিক। যদি তিনি এটি করতে ব্যর্থ হন তবে অ্যাকাউন্টটি ব্লক করা হবে।


কারণ 5: উপরে উল্লিখিত কারণগুলিকে বৃত্তাকার করার একটি প্রচেষ্টা

আপনার অ্যাকাউন্ট যাচাই করার সময় জাল নথি প্রদান করা, সেইসাথে সীমাবদ্ধতাগুলি পেতে সফ্টওয়্যার ব্যবহার করার ফলে অ্যাকাউন্ট ব্লক করা হতে পারে।

কারণ 6: কেউ আপনার অ্যাকাউন্ট হ্যাক করার চেষ্টা করেছে

কেন আমার অ্যাকাউন্ট Olymp Trade এ ব্লক করা হয়েছে? কিভাবে এটা এড়ানো যায়
আমাদের নিরাপত্তা পরিষেবা আপনার অ্যাকাউন্ট ব্লক করতে পারে যাতে কোনও দুর্বৃত্ত এটি অ্যাক্সেস করতে না পারে। অনেক হ্যাকিং কৌশল আছে, কিন্তু ব্রুট ফোর্স হল সবচেয়ে সাধারণ বিকল্প।

যদি এই কারণে আপনার অ্যাকাউন্ট হিমায়িত হয়ে থাকে, KYC বিভাগ ক্লায়েন্টকে শনাক্ত করার পরে এটি আনলক করা যেতে পারে।


কারণ 7: যেসব দেশে অলিম্প ট্রেড কাজ করে না সেখান থেকে ট্রেড করা

কিছু দেশের আইন কোম্পানিকে তাদের অঞ্চলে কাজ করার অনুমতি দেয় না।

এই দেশের তালিকায় রয়েছে: জিব্রাল্টার, আইল অফ ম্যান, গার্নসি, জার্সি, অস্ট্রেলিয়া, কানাডা, মার্কিন যুক্তরাষ্ট্র, জাপান, অস্ট্রিয়া, বেলজিয়াম, বুলগেরিয়া, ক্রোয়েশিয়া, সাইপ্রাস, চেক প্রজাতন্ত্র, ডেনমার্ক, এস্তোনিয়া, ফিনল্যান্ড, ফ্রান্স, জার্মানি, গ্রীস, হাঙ্গেরি, আয়ারল্যান্ড, আইসল্যান্ড, ইতালি, ইসরায়েল, লাটভিয়া, লিথুয়ানিয়া, লুক্সেমবার্গ, মাল্টা, নেদারল্যান্ডস, নরওয়ে, নিউজিল্যান্ড, পোল্যান্ড, পর্তুগাল, রোমানিয়া, রাশিয়া, স্লোভাকিয়া, স্লোভেনিয়া, স্পেন, সুইডেন, সুইজারল্যান্ড, যুক্তরাজ্য।

এই দেশগুলিতে আপনার অ্যাকাউন্টে যেকোন কার্যকলাপ ব্লক করা হতে পারে।


একটি মিথ: বড় লাভের কারণে ব্লক করা

বড় মুনাফা পাওয়া অ্যাকাউন্ট ব্লক করতে পারে না। অলিম্প ট্রেড তার ক্লায়েন্টদের উচ্চ স্তরের কার্যকলাপ এবং তাদের সাফল্য উভয়ের প্রতিই আগ্রহী, যা নিয়মিতভাবে কোম্পানির ব্যবসায়ীদের সম্প্রদায়ে প্রকাশিত পোস্ট দ্বারা নিশ্চিত করা হয়।

আমরা আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে অলিম্প ট্রেড 2016 সাল থেকে ইন্টারন্যাশনাল ফিনান্স কমিশন (FinaCom) এর একটি বিভাগ A সদস্য। এই সংস্থার মূল লক্ষ্য হল ব্যবসায়ীদের অধিকার রক্ষায় সহায়তা করা।
কেন আমার অ্যাকাউন্ট Olymp Trade এ ব্লক করা হয়েছে? কিভাবে এটা এড়ানো যায়


আমি কি মনোযোগ দিতে হবে?

একটি অ্যাকাউন্ট ব্লক করার পরে, অলিম্প ট্রেড সর্বদা নিবন্ধিত ঠিকানায় একটি তথ্য ই-মেইল পাঠায়। এই ধরনের বিজ্ঞপ্তি শুধুমাত্র কোম্পানির অফিসিয়াল বিজনেস ই-মেইল থেকে পাঠানো হয়।

আপনি যদি কোনও সন্দেহজনক ঠিকানা থেকে বা মেসেঞ্জারের মাধ্যমে কোনও ব্লকিং বার্তা পেয়ে থাকেন তবে এই জাতীয় বার্তাগুলির কোনও লিঙ্কে ক্লিক করবেন না। অলিম্প ট্রেড ওয়েবসাইটে যান এবং আপনার অ্যাকাউন্টের স্থিতি পরীক্ষা করুন। আপনি স্ক্যামারদের দ্বারা আক্রমণ করা হতে পারে.

কোনো সন্দেহ দেখা দিলে অলিম্প ট্রেড সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করুন। এই বিভাগের বিশেষজ্ঞদের কাছে আপনার অ্যাকাউন্টের অবস্থা সম্পর্কে আপ-টু-ডেট তথ্য রয়েছে।


আমার অ্যাকাউন্ট ব্লক হয়ে গেলে আমার কী করা উচিত?

আমরা সুপারিশ করি যে আপনি এর কারণগুলি জানতে প্রযুক্তিগত সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করুন৷ পরিসংখ্যান অনুসারে, বেশিরভাগ গ্রাহক যাদের অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে, তাদের পুনরুদ্ধার করতে কিছু আনুষ্ঠানিক প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। এই পদ্ধতিগুলির মধ্যে যাচাইকরণ বা এমনকি অলিম্প ট্রেড কর্মচারীর সাথে একটি ফোন কথোপকথন অন্তর্ভুক্ত রয়েছে।

আপনি যদি মনে করেন আপনার অ্যাকাউন্ট ভুলবশত ব্লক করা হয়েছে, অনুগ্রহ করে আমাদের সহায়তা টিমের সাথে যোগাযোগ করুন ।


সারসংক্ষেপ

ব্রোকার অলিম্প ট্রেড কখনই কোনও অ্যাকাউন্টে অ্যাক্সেস বন্ধ করে না, এর জন্য সর্বদা একটি ভাল কারণ রয়েছে। সম্ভবত আপনার দৃষ্টিকোণ থেকে, এটি তুচ্ছ এবং এই ধরনের একটি মৌলিক সিদ্ধান্তের দিকে পরিচালিত করতে পারে না, তবে কোম্পানির অবশ্যই এর জন্য কারণ রয়েছে। এটি সুপারিশ করা হয় যে আপনি চুক্তির সমস্ত বৈশিষ্ট্য এবং কাজের প্রক্রিয়ায় সাবধানতার সাথে অধ্যয়ন করুন এবং কোম্পানি এবং আপনার দেশের নিয়ন্ত্রক কর্তৃপক্ষের প্রয়োজনীয়তাগুলি মেনে চলুন।
Thank you for rating.
একটি মন্তব্য উত্তর দিন উত্তর বাতিল করুন
তোমার নাম প্রবেশ করাও!
একটি সঠিক ইমেল ঠিকানা লিখুন দয়া করে!
আপনার মন্তব্য লিখুন!
জি-রিপ্যাক্টা ক্ষেত্রটি প্রয়োজনীয়!

মতামত দিন

তোমার নাম প্রবেশ করাও!
একটি সঠিক ইমেল ঠিকানা লিখুন দয়া করে!
আপনার মন্তব্য লিখুন!
জি-রিপ্যাক্টা ক্ষেত্রটি প্রয়োজনীয়!